আলিয়া ভাটের দুর্দিন, কাজ হারাচ্ছেন বিজ্ঞাপন জগতে

আলিয়া

সুশান্ত সিংহরাজ’পুতের’ মৃ’ত্যু’র পর থেকে নেটি’জেনদে’র রো’ষের মুখে পড়েছেন আলিয়া ভাট। ভার’তী’য় গণমা’ধ্যম সূত্রে জানা গেছে, আ’লিয়ার ব্র্যা’ন্ড ই’মেজ ধা’ক্কা খেয়েছে। বলিউ’ডের ভেতরে গু’ঞ্জন রয়েছে বেশ ক’য়েকটি এন্ডো’র্সমেন্ট’ সম্প্রতি হা’তছাড়া হয়েছে এই অভিনেত্রীর।

এক ব্র্যা’ন্ড বি’শেষজ্ঞ বলে’ন, ‘ব্র্যা’ন্ড এন’ডোর্সমে’ন্টের সঙ্গে খু’বই গুরু’ত্বপূর্ণ’ ফ্যা’ক্টর তারকা’দের ই’মেজ এবং সো’শ্যাল মিডি’য়া ফ’লো’রের সংখ্যা। সু’শান্তের ঘট’নার জেরে ফলো’য়ার কমে’ছে আলি’য়ার। পাশা’পাশি তার ইমে’জেও দা’গ লেগে’ছে। তাই ব্র্যান্ড হা’ত’ছাড়া হও’য়া প্র’ত্যা’শিত ছিল।’

বু’দ্ধিম’তি অভি’নেত্রী বু’ঝতে পার’ছেন তার সময় খারা”প। জানা গেছে, আ’লিয়া নিজেই ব্র্যা’ন্ডের ক’কর্তাদে’র সঙ্গে গো’পন বৈ’ঠক করে’ছেন। সেখা’নে অভি’নে’ত্রী জানান, তাকে নিয়ে এন’ডোর্সমে’ন্ট করা যদি এই পরিস্থি’তিতে ঝুঁ’কি’পূর্ণ মনে হয়, তবে তা থেকে নির্মা’তারা যেন বি’রত থা’কেন। এ ব্যাপা’রে তাঁর কো’নো আ’প’ত্তি নেই।

আ’লিয়ার দুর্দি’নের এই সুযো’গে কি’য়ারা আ’দ্ভানি বেশ কয়ে’কটি ব্র্যা’ন্ডের সঙ্গে যুক্ত হ’য়েছেন বলে জানা গেছে। ক’য়েকদি’ন আগে ঘো’ষিত একটি জন’প্রিয় অন’লাইন ফ্যাশন লে’ভে’লের ব্র্যান্ড অ্যা’ম্বা’সেডর হয়েছে’ন তিনি। যদিও প্রে’মি’ক রণ’বীর কাপু’রের সঙ্গে আ”লিয়া যে ব্র্যা’ন্ডের বি’জ্ঞাপ’ন কর’তেন তা এখনো তার হা’তে রয়েছে।

কি’য়ারা’র পরে, ধ’র্মা প্রো’ডা’কশ’নের যদি সমূহ বি’পদ হয় তা’হলে সেই হাউসের সবচেয়ে ভা’লো স্টু’ডে’ন্ট কিভা’বে নি’শ্চি’ন্তে থাকতে পারেন? সুশান্ত সিংহরাজপুতের মৃত্যুর পর থেকে নেটি’জে’নদের রো’ষের মুখে পড়েছে’ন আ’লিয়া ভাট এবং কর’ণ জহর। ই’মেজনির্ভর’ ই’ন্ডাস্ট্রি’তে হ্যা’শট্যা’গ ঝড় দিনে দিনে তার শ’ক্তি বাড়া’চ্ছে। তাই আ’শঙ্কা ছিল যে এই ঘট’নার ফলে আ’লি’য়ার ব্র্যা’ন্ড ইমেজ ধা’ক্কা খাবে। ইন্ডা’স্ট্রির ভেত’রে গুঞ্জ’ন র’য়েছে বেশ ক’য়েকটি এন্ডো’র্স’মেন্ট সম্প্র’তি হাত’ছা’ড়া হয়েছে অভি’নে’ত্রীর। ব্র্যান্ড এনডো”র্সমে’ন্টের সঙ্গে খুবই’ গুরু’ত্বপূর্ণ ফ্যা’ক্টর তার’কাদের ইমেজ এবং সো’শ্যাল মিডি’য়া ফ’লোয়ারে’র সং’খ্যা।

সুশা’ন্তের ঘটনা’র জেরে ফ’লো’য়ার কমে’ছে আলি’য়া’র। পাশা’পা’শি তার ইমেজও লেগেছে দাগ। তাই ব্র্যা’ন্ড হাতছা’ড়া হওয়া প্রত্যা’শিত ছিল। তবে আরে’টি গল্পও রয়েছে। রিয়া চক্র’বর্তী সঙ্গে ম’হেশ ভা’টের নাম জ’ড়া’নোর ফলে বেশ বিপা’কে ভাট ক্যাম্প। তার ওপরে যোগ হয়েছে ‘সড়ক টু’ ছবির চর’ম ব্যর্থতা। সব মিলি’য়ে সময় যে ভালো নয়, তা বু’দ্ধিম’তি অ’ভি’নেত্রী ভা’লো’ই বু’ঝতে পা’রছেন। ইন্ডা’স্ট্রি’জের ভে’তরের খবর, আলি’য়া নিজেই ব্র্যা’ন্ডের কর্ম’কর্তা’দের সঙ্গে গোপন বৈ’ঠক করেছেন।

সেখানে অভি’নেত্রীর আ’র্জি তাকে নিয়ে এনডো’র্সমে’ন্ট করা যদি এই পরি’স্থিতি’তে ঝুঁকিপূর্ণ মনে হয়, তবে তা থেকে নি’র্মাতা’রা যে’ন বিরত থা’কেন। এতে তাঁর কো’নো আ’প’ত্তি নেই।

আলিয়া

বি’শেষ’জ্ঞদের মতে এ’টাকে’ আলি’য়ার ‘self-defense’ পদ’ক্ষে’প বলা যায়। ব্র্যান্ড পাওয়াও হা’তছাড়া হওয়া’র সব’টাই হিসে”বের অংক। এই সু’যো’গে কি’য়ারা আদ্ভা’নি বেশ কয়ে’কটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়ে’ছেন বলে জানা গেছে। কয়ে’কদি’ন আগে ঘো’ষিত, একটি জ’নপ্রিয় অন’লাইন ফ্যা’শন লেভে’লের ব্র্যা’ন্ড অ্যা’ম্বাসে’ডর হয়ে’ছেন তিনি। কিয়ারার পরে, সারা আলি খানও ব্র্যান্ড এন্ডো’র্সমেন্টে আ’লি’য়াকে ছাড়ি’য়ে যাচ্ছে’ন।

এই অ’বস্থায় সোশ্যাল মিডিয়া অ্যা’ক্টিভিটিও কমি’য়ে দি’য়ে’ছেন আ’লিয়া এবং নিজের গৌরব পুন’রুদ্ধারে’র চেষ্টা’য় অপে’ক্ষা কর’ছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*