পরিবারকে সময় দিতে যুক্তরাষ্ট্র গেলেন মিশা সওদাগর

মিশা সওদাগর

ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা মিশা সওদাগর পরিবারকে সময় দিতে যুক্তরাষ্ট্র গেলেন। খল চরিত্রে আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করা মিশা সওদাগর গত ১০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন।

মিশা সওদাগর জানান, পরিবারকে সময় দিতে কয়েক মাস আগে যাওয়ার কথা থাকলেও চলচ্চিত্রের মানুষ’দের নিয়ে কাজ করা’র জন্য তিনি যেতে পারেননি। ক’রোনা’র সময়টায় চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি হিসেবে চলচ্চিত্র শিল্পী’দের পা’শে দাঁ’ড়ানোর জন্য তিনি এতদিন দেশে ছিলেন বলে জা’নিয়েছেন।

দীর্ঘদি’ন থেকে পরিবা’র থেকে দূরে থাকার কার’ণে বর্ত’মান পরি’স্থি’তি কিছু’টা ভালো হও’য়ায় পরি’বার’কে সময় দিতে’ই মাস খানেকের জন্য দে’শের বাইরে পাড়ি দিয়ে’ছেন বলে জা’নান মিশা সওদাগর।

মিশা সওদাগর

মিশা সওদাগর ১৯৮৬ সালে বিএ’ফডি’সির ‘নতুন মুখের স’ন্ধানে’ প্রতি’যোগিতা’য় অংশ নিয়ে বাংলা চল’চ্চিত্রে পা দেন। ছটকু আহ’ম্মেদ পরিচালিত ‘চেতনা’ সি’নেমার মাধ্য’মে তিনি চল’চ্চিত্রে কাজ শুরু করেন। তবে এই ছবিতে তি’নি নায়ক হয়ে কাজ কর’লেও সফ’লতা পাননি। পরবর্তি’তে তিনি নিজেকে খল-অভিনেতা হিসে’বে প্রতিষ্ঠি’ত করেন।

চলচ্চি’ত্রে ক্যারি’য়ারে এখন পর্যন্ত তিনি আট শতা’ধিক চ’লচ্চিত্রে অভিনয় করেছেন। অভিনয়ে’র পাশা’পাশি তিনি শিল্পী সমিতির সভাপতি পদে টা’না দুই মেয়া’দে দায়িত্ব পালন করছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*