বিয়ে করতে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো

পাঁচ বছর ধরে একই ছাদের তলায় বসবাস করে আসছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজ। তাদের প্রথম সন্তান অ্যালানা মার্টিনা পৃথিবীর আলো দেখেছে।

তবু বিয়ের নাম নিচ্ছিলেন না এই পর্তুগিজ সুপারস্টার। শিগগিরই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এমন গুঞ্জন বাতাসে ভাসছিল। আর সেই গুঞ্জনই সত্য হতে চলেছে। বান্ধবী জর্জিনার সঙ্গে রাখা সম্পর্কটাকে খাতাকলমে বেঁধে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিআর সেভেন।

পর্তুগালের বিভিন্ন গণমাধ্যমের খবর, জর্জিনা রদ্রিগেজকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোনাল্ডো। এ জুটি সম্পর্কটাকে আনুষ্ঠানিক রূপ দিতে যাচ্ছেন তা অনেকটা টের পাওয়া গিয়েছিল গত ২২ আগস্ট। সেই সময় জর্জিনা রদ্রিগেজের রিং ফিঙ্গারে জ্বলজ্বল করেছে বিশালাকৃতির হীরের আংটি।

সেদিন সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডোর সঙ্গে নিজের ছবি পোস্ট করে জর্জিনা ক্যাপশনে লিখেছিলেন- ইয়েস। এই ইয়েস কিংবা ‘হ্যাঁ’-কে মনে করা হচ্ছে দুজনের বিবাহিত জীবন শুরু করতে যাওয়ার ইচ্ছা।

ক্রিশ্চিয়ানো রোনালদো

তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শিগগিরই কি বাজতে চলেছে সিআর সেভেনের বিয়ের সানাই।

তবে বিয়ে না করেও রোনাল্ডোর দিব্যি সংসার করে যাচ্ছেন জর্জিনা। শুধু মার্টিনাকে নয়, সারোগেসি পদ্ধতিতে নেয়া রোনাল্ডোর যমজ সন্তান ইভা ও মাতেও এবং ক্রিশ্চিয়ানো জুনিয়রকে মায়ের আদরে বড় করছেন তিনি। এ জন্য তাকে দু’হাত ভরে খরচ দেন সিআর সেভেন।

বাচ্চাদের নিয়ে সুখে-শান্তিতে থাকতে হবু স্ত্রীকে মাসে প্রায় ৮০ হাজার পাউন্ড দেন তিনি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৮৭ লাখ টাকা।

তথ্যসূত্র : ডেইলি মেইল

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*