আমরা দিন দিন অ’ভিভাবক’হীন হয়ে পড়ছি : পপি

সাদেক বাচ্চু-পপি

সমাপ্তি হলো এক বর্ণিল অধ্যা’য়ের। নি’ভে গেল ঢাকাই সিনে’মার জন’প্রিয় অভিনে’তা সা’দেক বাচ্চু’র জীবন প্রদীপ। ক’রো’নায় আ’ক্রা’ন্ত হয়ে হাস’পা’তালে চিকিৎসা’ধীন অবস্থায় আজ সো’মবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টা ৫ মি’নিটে না ফেরার দেশে পাড়ি জমালেন এই অ’ভিনেতা (ইন্না লিল্লাহি ওয়া ইন্না’ইল্লাহি রাজি’উন)।

সাদেক বাচ্চুর মৃ’ত্যু’তে শো’কের ছা’য়া নেমে এসেছে চলচ্চি’ত্রাঙ্গনে। সামাজিক যোগা’যো’গমাধ্যমেও বরেণ্য এই অভি’নে’তাকে হারিয়ে শো’ক প্রকা’শ করছেন তার ভক্ত ও অনুরাগীরা।

সাদেক বাচ্চু-পপি

চিত্র’নায়ি’কা পপিও শো’কা’হত। সাদেক বাচ্চু ছিলেন তার মাথার ওপর অভিভাবকের ছায়া হয়ে। বোন বলে ডাক’তেন। কিন্তু স্নে’হ করতে’ন মেয়ে হি’সে’বে। সেই ‘লাল’ বা’দশা’ ছবি দিয়ে সা’দেক বাচ্চুর সঙ্গে কাজ করছেন তিনি। এরপর বহু সিনে’মায় একস’ঙ্গে কাজ করা হয়েছে।

একটু ভা’লো কাজ করলে প্রেরণা জোগা’তেন’ প্রশংসা করে। এমন প্রিয়’জনের মৃ’ত্যু’ মেনে নিতে পারছেন না এই নায়িকা।

পপি বলেন, ‘খুব খা’রাপ সম’য়ে এগিয়ে চলে’ছি ‘আম’রা। একে একে প্রি’য়জ’নরা সব চলে যা’চ্ছেন। তার চে’য়েও বড় কথা অভি’ভাবক’দের হা’রিয়ে ফেলছি। অ’ভিভাবক’হীন হয়ে পড়’ছে ইন্ডাস্ট্রি। যাদের দে’খে শি’খেছি অভিনয় তারা চলে যাচ্ছে’ন। খুব ক’ষ্ট হয়। বাচ্চু ভাইয়ের এভাবে চলে যাওয়াটা মানতেই পারছি না। কী দারু’ণ একজন ভা’লো মানু’ষ ছি’লেন। মহান আ’ল্লাহ উ’নাকে বে’হে’শত দান করুক।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*