বাংলাদেশি তরুণীকে জয় করে নিলেন ইতালির পু’লিশ কর্মক’র্তা

বাংলাদেশি তরুণী

দীর্ঘদিনের প্রে’মের ইতি টেনে অবশেষে ইতালির এক মিলিটারি পু’লিশ কর্মক’র্তা সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বাংলাদেশি তরুণী। সোমবার দক্ষিণ ইতালির কাম্পানিয়া বিভাগের সালের্নো প্রভিন্সের মাইওরি পৌর এলাকায় বিবাহবন্ধনে আবদ্ধ হন সুমাইয়ারা ও দোমেনিকো তামবুররিনো।

স্থানীয় গণমাধ্যম থেকে জানা গেছে, তুরিন সিটি পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যয়নরত অবস্থায় বাংলাদেশি বংশোদ্ভূত ২৫ বছর বয়সী সুমাইয়ারার সঙ্গে প্রথম পরিচয় ঘটে দোমেনিকোর। ভালো লাগা থেকে তাদের ভালোবাসা অবশেষে বিয়ে। বর দোমেনিকো ইতালির মিলিটারি পু’লিশ “ক্যারাবিনিয়ারি”তে কর্ম’রত একজন দক্ষ মা’র্শাল। ইতালিতে ক্যারাবিনিয়ারী পু’লিশকে ‘ক্রিমিনাল পু’লিশ’ বলা হয় যারা অ’ত্যন্ত গুরুত্বপূর্ণ কর্মকা’ণ্ড করেন দেশের জন্যে।

বিয়ের অনুষ্ঠানে বর দোমেনিকো তার বিখ্যাত বাহিনীর গৌরবের ইউনিফর্ম পরিধান করেন আর লাল রঙের শাড়িতে বাজিমাত করেন বাংলাদেশি বধূ সুমাইয়ারা। ইতালীয় বিভিন্ন নিউজ পোর্টাল এবং সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় পঞ্চ’মুখ এই নবদম্পতি। ইতালীয়-বাংলাদেশি ভিন্ন দুই সংস্কৃতির মেরুতে অবস্থান করেও প্রে’মের টানে আপন করে নিলেন দুজনকে।

বাংলাদেশি তরুণী

স্থানীয়রা বলছেন, এই প্রথম কোনো বাংলাদেশি নারী ইতালীয় পু’লিশকে বিয়ে করে একটি বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এদিকে মহামা’রি করো’নার কারণে ফ্লাইট নিষেধাজ্ঞা থাকায় কনের পরিবারের কেউই বাংলাদেশ থেকে ইতালিতে আসতে পারেননি। তবে এই পরিবারের দেশের বাড়ি কোথায় তা জানা যায়নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*