বান্ধবীকে ৭ কোটি টাকা দামের আংটি দিলেন রোনালদো!

রোনালদো

বেলী ফুলের মালা পরিয়েও প্রে’মিকাকে বিয়ে করতে পারে দরিদ্র প্রে’মিক। আবার যাদের প্রচুর টাকা আছে, তাদের সব কার্যকলাপেই ধনাঢ্য ভাব প্রকট হয়ে ওঠে। যেমন ক্রিশ্চিয়ানো রোনালদো। বিশ্বের দ্বিতীয় ধনী ফুটবলার। বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে দেওয়া তার এনগেজমেন্ট রিংয়ের দাম শুনলে যে কারও চোখ কপালে উঠবে।

বান্ধবী জর্জিয়ান রদ্রিগেজের সঙ্গে দীর্ঘদিনের স’ম্পর্ক রোনালদোর। তাদের চার সন্তানও আছে। রোনালদোর ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এবার স’ম্পর্কটাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন তারা। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, সম্প্রতি বান্ধবী জর্জিয়ানকে এনগেজমেন্ট রিং পরিয়ে দিয়েছেন রোনালদো। এদেশে ৪ ডিজিটের মাঝেই অনেক আটিং পাওয়া যায়। কিন্তু রোনালদোর প্রে’মিকা বলে কথা। তাদের সেই এনগেজমেন্ট রিংয়ের দাম কত জানেন?

রোনালদো

এক ব্রিটিশ সংবাদপত্রে দাবি, এনগেজমেন্ট রিংটির দাম প্রায় ৬ লক্ষ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যার দাম প্রায় ৭ কোটি টাকা! ওই সংবাদপত্রে আরও দাবি করা হয়েছে, গত মাসে ফ্রান্সের এক সৈকত এলাকায় ছুটি কা’টাতে গিয়েছিলেন রোনালদো। সেখানেই তিনি বান্ধবীকে এই রিংটি উপহার দেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি এবং ভিডিও পোস্ট করেছেন জর্জিয়ানা। সেখানে তার হাতে রিংটি দেখা যাচ্ছে। হাতে ধ’রা আছে একটি গো’লাপও।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*