কবে বিয়ের কথা ভাবছের জানালেন বনি-কৌশানি

বনি-কৌশানি

টালিউডের তারকা জুটি বনি-কৌশানির প্রে’মের কথা কারও অজানা নয়। তবে এতো দিন চুটিয়ে প্রে’ম করলেও বিয়ের বিষয়ে মুখ খোলেননি কেউই। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন কৌশানি। আগামী ডিসেম্বরেই নাকি রেজিস্ট্রি করছেন বনি-কৌশানি। এমন গু’ঞ্জন সবখানে। কিন্তু এ কথাটা কৌশানিকে জিজ্ঞেস করতেই চ’মকে উঠলেন অ’ভিনেত্রী। বললেন, ‘আমি কিন্তু প্রে’ম, স’ম্পর্ক, কোনও বিষয় নিয়েই লুকোছাপা করিনি।

হঠাৎ লুকিয়ে রেজিস্ট্রি কেন করব? এই তো সবে কাজ শুরু হল। এখন সেটল করছি না।’ টলিপাড়ার খবর, ২০২১-এ বিয়ে করার কথা ছিল বনি ও কৌশানির। সেই প্রসঙ্গেই অ’ভিনেতা বনি সেনগুপ্ত বলেন, ‘রেজিস্ট্রি করার কোনও প্ল্যান নেই। করো’নার জন্য সব তো পিছিয়েই গেল! আমাদের বিয়েও করো’নার জন্যই আরও এক বছর পিছিয়ে গেল। ২০২২-এর আগে আমি ও কৌশানি, কেউ বিয়ে নিয়ে ভাবছি না। এখন কাজে মন দিতে হবে।’

এদিকে, পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনায় নতুন সিনেমাতে কাজ করবেন বনি। ৫ অক্টোবর শুরু হচ্ছে সিনেমা’র শুটিং। এই সিনেমা’র শুট করতে বোলপুর যাচ্ছেন বনি। এই মা’র্ডার মিস্ট্রির সিনেমাতে তার সঙ্গে থাকছেন অঙ্কুশ, ঋতাভরী চক্রবর্তী এবং পালক।লকডাউনের শুরুতে কৌশানির বাড়িতেই আট’কে ছিলেন বনি। সেই সময় অ’ভিনেতা কৌশানির হাতের রান্না খেয়ে রীতিমতো উ’চ্ছ্বসিত। বেশ কিছু দিন আগে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন এই রোম্যান্টিক জুটি।

বনি-কৌশানি

তবে কোনও নতুন সিনেমা’র জন্য নয়, বরং এক খুদে অ’তিথির জন্য। বনি-কৌশানির জীবনে ‘এন্ট্রি’ নিয়েছে এক মিষ্টি অ’তিথি। নাম তার ‘বাহুবলী’। কৌশানি নাকি নিজেই আদর করে রেখেছেন এই নাম। ছোট্ট বাহুবলীই হল কৌশানির রাখি পার্টনার। ছোট্ট হাতে ছোট্ট রাখিও পরিয়ে দিয়েছেন অ’ভিনেত্রী। সেই সঙ্গে জানিয়েছেন, বাহুবলীর এক মাস পূর্ণ হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় কৌশানির সঙ্গে বনি আর কৌশানির কোলে এই বাচ্চাকে দেখে সকলের মনে হয়েছিল, লকডাউনে তাঁদের বুঝি বাচ্চা হল! হাসতে হাসতে সেই কথা প্রসঙ্গে কৌশানি বললেন, ‘বাচ্চাটা আমা’র বোনের। অ’ভিনেত্রীদের কোলে সদ্যোজাত দেখলেই মানুষ ভাবে এটা তাঁর সন্তান!’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*