শুভশ্রীর ছেলেকে সাত-সকালে কলকাতা চেনালেন রাজ

শুভশ্রীর ছেলে

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গা’ঙ্গু’রির ছেলে যুবানকে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। রোববার ছেলে যুবানের নতুন একটি ভিডিও পোস্ট করেছেন রাজ। ছুটির দিনে, ছুটির মেজাজে দেখা গেল পরিচালক, প্রযোজককে।

ভিডিওতে নিজের বাড়ির ড্রয়িং রুমের জানালায় বসে ছোট্ট যুবানের স’ঙ্গে দেখা যাচ্ছে রাজকে। যেখানে তিনি কলকাতার স’ঙ্গে ছোট্ট যুবানের পরিচিতি করানোর চেষ্টায় রয়েছেন। কোনদিকে সেকেন্ড ব্রিজ ও কোথায় হাওড়া ব্রিজ রয়েছে, সেটাই ছেলেকে বোঝানোর চেষ্টায় রয়েছেন রাজ।

ভিডিওটি যে অনেক ভোরে শুট করা হয়েছে, তা রাজের কথা শুনেই বোঝা যাচ্ছে। রাজ বলছেন, কলকাতার সবাই এখন ঘু’মাচ্ছে, যুবানের হয়ে রাজকে বলতে শোনা গেল, আমি উঠে পড়েছি অনেকক্ষণ, সবাই উঠে পড়ো। ছেলে যুবানকে সিম্বা বলেও আদর করতে দেখা যাচ্ছে রাজকে।

রাজ-শুভশ্রীর ছেলে

গত শনিবার বেলা ১টা ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয়। ছোট্ট যুবানের বয়স দেখতে দেখতে এক স’প্ত াহ হয়ে গিয়েছে। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগু”প্ত ের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের।

প্রস’ঙ্গত প্রণব দাশগু”প্ত ের তত্ত্বাবধানেই মা হয়েছেন কোয়েল মল্লিকও। জন্মের সময় শুভশ্রীর ছেলের ওজন হয়েছিল ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। যুবানের জন্মের দিন বিকেলেই অনুরাগীদের জন্য ছেলের প্রথম ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী নিজেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*