সুশা’ন্তের সঙ্গে অভিনয়ের প্র’স্তা’ব ফি’রিয়ে’ছিলেন পরিণীতি

সুশান্ত-পরিণীতি

সুশান্ত সিং রা’জপুতের মৃ’ত্যু’র পর এই অভি’নে’তাকে ঘিরে নানা চা’ঞ্চ’ল্যক’র ত’থ্য বেরি’য়ে আস’ছে। এবার এক সা’ক্ষাৎকা’রে নি’র্মা’তা অনু’রা’গ কা’শ্যপ জা’না’লেন, সুশান্তের সঙ্গে অভি’নয়ের প্র’স্তা’ব ফি’রিয়ে দি’য়েছি’লেন পরি’ণীতি।

‘হাসি তো ফা’সি’ সি’নেমার প্রযো’জ’নায় ছি’লেন অনু’রাগ কা’শ্যপ। এই সি’নেমায় অভি’নয় করেন পরিণী’তি। শু’রুতে সিনে’মাটি’তে সু’শা’ন্ত সিং রা’জপুত’কে নিতে চে’য়েছি’লেন নি’র্মা’তা’রা। কিন্তু সু’শান্ত টিভি অভি’নে’তা হওয়া’য় তার বি’পরী’তে অ’ভি’নয় করতে রাজি হন’নি পরি’ণী’তি।

সুশান্ত-পরিণীতি

অ’নু’রাগ কা’শ্যপ ব’লেন, “হা’সি তো ফা’সি সি’নে’মায় সুশা’ন্তে’র অ’ভিনয়ে’র ক’থা ছিল। আম’রা একজ’ন অভি’নে’ত্রী’কে খুঁ’জছি’লাম এবং পরব’র্তী স’ময়ে পরি’ণী’তি চোপড়াকে নেও’য়া’র সি’দ্ধা’ন্ত নিই। তিনি বলে’ছিলে’ন, ‘আমি ‘কোনো টে’লি’ভিশনের অভি’নে’তার স’ঙ্গে অ’ভি’নয় কর’তে চাই না।’ আমরা তাকে বুঝি’য়েছি’লাম, সু’শা’ন্ত কাই পো চে সি’নে’মায় অ’ভি’নয় করেছেন, পি’কে করছে’ন, আর হাসি তো ফা’সি মু’ক্তি পেলে তিনি আর টিভি অভি’নেতা থাকবেন না।”

যদিও পর’বর্তী স’ময়ে ‘হাসি তো ফাসি’ সিনে’মায় সুশা’ন্ত অভি’নয় ক’রেন’নি। তবে ‘শুদ্ধ দেশি রো’মা’ন্স সিনেমায় পরি’ণীতির সঙ্গে জু’টি বেঁ’ধেছি’লেন। অনু’রা’গ কা’শ্যপ বলেন, ‘সেই সময় পরি’ণী’তি শু’দ্ধ দেশি রো’মা’ন্স সি’নে’মাটি ক’রছি’লেন। এজন্য যশ’রা’জ ফিল্ম’সে’র সঙ্গে হাসি তো ফা’সি সি’নেমা’য় অভি’ন’য়ের বিষ’য়ে আ’লোচ’না কর’তে চান। এরপ’র যশ’রা’জ ফি’ল্ম সুশান্তকে ডেকে পা’ঠান এবং শু’দ্ধ দেশি রো’মা’ন্স সি’নে’মায় অভি’ন’য়ের প্র’স্তা’ব দেন। সু’শান্ত ‘আ’মাদে’র কাছ থেকে দূরে সরে যান। কারণ সবাই জানে, যশ’রাজ ফি’ল্ম’সে কাজ করা’টা সু’শান্তের জন্য অ’নেক ভা’লো ছিল এবং এ বিষয়ে তাকে কেউ বা’ধাও দে’য়নি।’

সা’ক্ষাৎকা’রে অ’নুরা’ কা’শ্যপ জানা’ন, সুশা’ন্তের মৃ’ত্যু’র তিন স’প্তা’হ আ’গে এই অভি’ন’তোর ম্যা’নে’জা’র তার সঙ্গে যোগা’যোগ’ করেন। এই নি’র্মা’তা মনে ক’রেন, তা’র স’ঙ্গে কা’জ না করা’র ব্যা’পারটি নিয়ে সু’শান্তের মধ্যে অ’পরা’ধবো’ধ কাজ ক’রছিল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*