পড়লেন ৪০-এ, মাঝ রাতে জন্ম’দিনে’র পার্টি’তে মাত’লে’ন অ’ন্তঃস’ত্ত্বা কারিনা (ছবিসহ)

কারিনা

৪০-এ পড়লেন কারিনা কা’পুর খান। বাবা-মা-দিদি’র স’ঙ্গে চ’ল্লিশের জ’ন্মদিন পালন ক’রলেন বেবো বেগম। ম’হা’মা’রী’র দা’প’টে এবার আর জ’ন্ম’দিনের এলা’হি পা’র্টির আ’য়ো’জন কর’তে দেখা যায়নি সাইফ-কারিনাকে। বাবা, মা, দিদি এবং সাইফের সঙ্গে এক্কেবারে ঘরোয়া পরিবেশে জন্মদিনের অ’নুষ্ঠান পালন করেন বেবো। পেস্তা রঙের পোশাক পরে রবিবার রাতে ‘ফ্যাবিউলাস ফর্টির’ কেক কাটে’ন কারিনা।

কা’রিনার জন্ম’দিন উপ’লক্ষে রবিবার রাতেই কেকে কাটেন পতৌদি এবং কাপুর পরিবারের সদস্যরা। এক্কে’বা’রে হাসি মুখে পরি’বা’রের সদ’স্যদের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় ‘মমি টু বি’ কারি’না কাপুর খানকে। তবে কারি’নার জন্ম’দিনে’র পা’র্টিতে দেখা যায়নি ছোট্ট তৈ’মুরকে।

এদিকে দ্বি’তীয়’বার মা হ’চ্ছেন বলে স’ম্প্র’তি ‘জানান কা’রিনা কাপু’র খান। পতৌদি এবং কাপুর পরিবা’রে ফের নতুন স’দস্য আ’সতে চলেছে, সাইফের ওই ঘো’ষ’ণায় উ’চ্ছ্ব’সিত হয়ে ওঠেন কারি’নার ভক্তরা। যা নিয়ে স’ম্প্রতি মুখ খুলতে দেখা যায় অভি’নে’ত্রীর বাবা রণ’ধীর কা’পুরকে।

দেখুন…

কারিনা

তিনি ব’লেন, ছেলে হো’ক বা মেয়ে, তাতে কি’ছু যায় আ’সে না। কারিনা যাতে সু’স্থ স’ন্তানের জন্ম দেন, সেই প্রা’র্থ’নাই ক’রা হচ্ছে বলে জানান রণ’ধীর কাপুর।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*