জন্ম’দিনে প্রসেনজিৎকে নিয়ে আ’বেগঘ’ন স্ট্যাটাস জয়ার

জয়া

টালিউডের জনপ্রিয় অভিনেতা প্রসে’নজিৎকে জন্ম’দিনের শুভেচ্ছা জা’নাতে ভো’লে’ননি জয়া। নিজের সো’শ্যাল মিডি’য়া অ্যা’কাউ’ন্টে আ’বেগমা’খা স্ট্যাটাস দিয়ে’ছেন জয়া।

প্রসে’নজি’তের জন্ম’দিনে জয়া লিখেছেন– “বুম্বাদা, তোমার সঙ্গে কাজ করেছি কত পরে। একটিই মাত্র ছবিতে। কিন্তু কী অ’সাধার’ণ এক অ’ভিজ্ঞতা তোমার সঙ্গে ‘রবিবার’ ছবিতে! পরিচয় হয়েছে এরও অনেক আগে। দেখেছি এত বিরাট তা’রকা’খ্যাতি ভেতরে”র মানুষ’টাকে মোটেই টলি’য়ে দিতে পারেনি। কিন্তু শিল্পী হিসেবে তোমাকে মনে নিয়েছি বহু বহু আগে। চরিত্রের জন্য অতল খিদে আর খুনে এ’কা’গ্রতা এখনও তোমাকে শি’ল্পী হিসেবে কেমন সচ’কিত করে রাখে, এখনও অবাক বি’স্ময়ে সেটা দেখি।”

প্রসেন’জিৎকে উদ্দেশ্য করে জয়া আরও লিখেছেন– একটা সময় প্রায় তুমিই হয়ে উঠলে ইন্ডাস্ট্রি, তবু শিল্পী হিসে’বে স্বস্তি’কর পুরনো’ ছকে আটকে থাকতে চাওনি কখনই। জ’ন্মদিনে অনেক ভালো’বাসা, বুম্বাদা।

জয়া

প্রসঙ্গত, ক’লকা’তার তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে”ছেন জয়া। সব ছবির শুটিং আগামী মাসে শুরু হবে। ছবিগুলোর মধ্যে একটি ইন্দ্রদীপ দাশ’গুপ্তের ‘অ’সতো মা সদগময়’। এটি ক’রো’নাভাই’রাস সম্প’র্কিত গল্পের ছবি। এ ছাড়া কৌ’শিক গাঙ্গুলীর ‘অর্ধাঙ্গিণী’ ছবির কাজও ক’রছেন লক’ডাউনের আগে। এটির নির্মা’ণকাজ শেষ পর্যায়ে আছে। অন্য’দিকে শিলা’দিত্য মৌলি’কের পরিচা’লনায় ‘ছেলে ধরা’ ছবি’টির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে জয়া আহ’সানকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*