যশ এবং রোশনের নতুন বন্ধুত্ব, দেখে মুহূর্তেই শ্রাবন্তীর ই’ঙ্গিতবা’হী পোস্ট

শ্রাবন্তী

রোশন সিং-এর জিমে হা’জির যশ দাশগুপ্ত। দুই ‘বন্ধু’একস’ঙ্গে শরী’র’র্চাও করলেন। ওয়ার্ক আউট সেশন শেষে হাসি’মুখে ক্যা’মে’রার সামনে দাঁ’ড়া’লেন তারা। সেই ছবি রোশ’ন পোস্ট কর’লেন ই’নস্টাগ্রা’ম অ্যা’কাউন্টে। পোস্টের বিবরণীতে লিখলেন, বন্ধুরা যখন ওয়া’র্ক আউ’টের জন্য এসে উপস্থিত হয়। রোশনের পো’স্টটি’ যশ নি’জের ইনস্টা’গ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।

রোশ’নকে দেখা গেল কা’লো টি-শার্ট এবং ডে’নিমে। তবে যশ ট্র্যাক স্যু’টে মাসল শো-অফ করে মহি’লা অ’নুরাগী’দের হৃদ’স্প’ন্দন বা’ড়িয়ে তুলে’ছেন।

রোশ’নের পোস্টে’র খা’নিক আগে’ স্ত্রী শ্রাবন্তী চট্টোপা’ধ্যায় ইনস্টা’গ্রাম স্টোরিতে একটি ইঙ্গিত’বাহী স্টো’রি পো’স্ট করেছি’লেন। যার সার’মর্ম, যাকে নি’য়ন্ত্র’ণ করা যায় না, তাকে নিয়ে চি’ন্তা না করে এগিয়ে যাওয়াই বু’দ্ধি’মা’নের কাজ।

শ্রাবন্তী

তা হলে কি অতীতকে পিছনে ফেরে নতুন জীবনের দিকে এগিয়ে যাওয়ার কথা বলছেন এই মুহূ’র্তে টালি’উডের ব্যস্ততম অভিনেত্রী? যদিও শ্রাবন্তীর এই পো’স্টের প্রে’ক্ষি’তে কোনো পোস্টের দেখা মেলেনি রোশনের ইন’স্টাগ্রামে।

বর্তমানে শিরোনাম জুড়ে থাকছে যশ এবং রোশনের ব্য’ক্তিগত জীবনের কাহিনী। প্রথম জনের সম্প’র্কে ভাঙন এবং দ্বি’তীয় জনের নতুন সম্পর্কের গুঞ্জনে সরগ’রম টালিপা’ড়া। স্ব’ভাব’তই তাদের এই আচমকা বন্ধুত্ব’ অবাক করছে অনেককেই। রোশনের ইনস্টাগ্রামের কমেন্ট সে’কশ’ন বন্ধ থাকায় যদিও তা বহিঃ’প্রকা’শের উপায় নেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*