বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল! রোহানের প্রেমিকাকে নেহার হু;মকি

নেহা

বলি’ডের জনপ্রিয় গা’য়িকা নেহা কাক্কর। সদ্যই পাঞ্জাবি গায়ক রো’হন প্রীত সিংকে বিয়ে করে’ছেন তিনি। নেহা নিজের বিয়ে থেকে বাচ্চা হওয়া সব কিছু নিয়ে’ই দারু’ণ মজা করতে পারেন। এমন কিছু তিনি প্র’কাশ্যে বলেন যা সবাই বিশ্বা’স করতে শুরু ক’রেন। পরে দেখা যায় সবটাই আস’লে নিজের মিউ’জিক ভিডিও লঞ্চে’র জন্য প্রো’মোশ’নাল প্ল্যান।
যেমন একবা’র প্রচার করে’ছিলেন আদিত্য নারায়’ণের সঙ্গে তার বিয়ে হবে। কিন্তু তার কয়েক দিন পর জানা গেল পু’রোটাই ফেক।

প্রচা’রের স্বা’র্থে করা। এই কার’ণেই নেহার বিয়ের খবর পেয়েও কেউ বি’শ্বাস ক’রছিলেন না। তার’পর বিয়ের ঠিক পরেই নি’জের প্রে’গন্যা’ন্ট অব’স্থা নিয়ে সোশ্যাল মিডি’য়ায় প্রচার শুরু করেন। সবাই ভাবল তাহলে বো’ধহয় মা হতে চ’লেছেন তিনি। পরে দেখা’ গেল সেটাও নিছক মিউ’জিক অ্যালবামের প্রচার।

নেহা

ভালোবা’সার সম্পর্ক থেকেই রোহা’নকে বিয়ে করেন নেহা। তবে নেহার আগে রোহন প্রীতের অন্য প্রে’মিকা ছিলেন। তা থাক’তেই পারে! তবে এবার তা নিয়ে ঝামেলা জুড়লেন নেহা। তিনি ইন’স্টাতে পোস্ট করে লিখলেন- আর একবার আমার বরকে ফোন করে দেখ, তোর কি অবস্থা করি… এই লেখার সঙ্গে একটি গান করেন তিনি রোহানকে পাশে বসিয়ে।

ভিডিওতে লেখেন আমার স্বামীর প্রাক্তনকে আমার জবাব। যদিও ভিডিও দেখেই বোঝা যাচ্ছে মজা করেই করে’ছেন তিনি। কিন্তু এই ভিডিওতে অনে’কেই নেহাকে বলেছেন, প্লিজ এবার এই সব ফেক প্র’চার বন্ধ করুন আপনি। কিন্তু ব’ললে কি হবে নেহা এসব শোনার মানুষ না। তিনি আ’ছেন নিজের ছন্দে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*