সরস্বতী পুজোয় দিতিপ্রিয়ার বাড়িতে হাজির গায়িকা সোহিনী

দিতিপ্রিয়া

নিত্যদিনই শ্যুটিংয়ের ব্যস্ততা থাকে, তবে উৎসব-পার্বণে একটু ছুটি পেতেই সেলিব্রেট করতে ছাড়েন না কোনও তারকাই। মঙ্গলবার, সরস্বতী পুজো উপলক্ষে বাগদেবীর আরাধনায় মেতেছিলেন কমবেশি সব তারকাই। বাদ যাননি টেলিভিশনের ‘রাণী রাসণি’ দিতিপ্রিয়া রায়। নিজের বাড়িতে সরস্বতী পুজো করতে দেখা গিয়েছে ‘রাণীমা’কে।

বাড়িতে সরস্বতী পুজোর সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দিতিপ্রিয়া রায়। দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে, তাঁর বাড়ির সরস্বতী প্রতিমা বাসন্তী রঙা শাড়ি ও ডাকের সাজের গয়নায় সেজেছেন। ফুল, মিষ্টি সহকারে পুজো করতে দেখা গিয়েছে পুরোহিতকে।

দিতিপ্রিয়া

অন্যদিকে ইনস্টাগ্রামে সরস্বতী পুজোয় নিজের সাজগোজের ছবিও পোস্ট করেছেন দিতিপ্রিয়া। যেখানে ধূসর রঙের শাড়ি, এবং ডিজাইনার সাদা ব্লাউজে সেজে উঠতে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশানে লিখেছেন, ‘সরস্বতী পুজো ২০২১’।

দিতিপ্রিয়ার বাড়ির সরস্বতী পুজোতে হাজির হয়েছিলেন তাঁর গায়িকা বন্ধু সোহিনী মুখোপাধ্যায়। সেখানে সোহিনী সহ আরও বেশকিছু বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছে টেলিভিশনের ‘রাণীমা’কে। সেই ছবি ফেসবুকে পোস্ট করে দিতিপ্রিয়াকে ট্যাগ করেছেন সোহিনী। আবার অভিনেত্রী ইনস্টাগ্রাম স্টোরিতেও উঠে এসেছে তার কিছু ছবি ও ভিডিয়ো।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*