শাকিবের ‘অন্তরাত্মায়’ কলকাতার দর্শনা

শাকিব

দীর্ঘ সময় ধরে চলচ্চিত্রাঙ্গন একাই মাতিয়ে বেড়াচ্ছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। তাকে ‘ওয়ান ম্যান আর্মি’ও বলা চলে। দেশ ছাড়া পশ্চিমবঙ্গেও তার রয়েছে বেশ জনপ্রিয়তা। চলতি মহামারির কারণে দীর্ঘ সময় ঘরবন্দি থাকলেও নতুন বছরে এই ঢালিউড বাদশা দর্শকদের বেশকিছু বিগবাজে’টের সিনেমা উপহার দেবেন। এমনটাই তিনি গণ’মাধ্যমকে জানিয়েছেন।

এরই ধারাবাহিকতায় গত দুই দিনে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। এর মধ্যে ওয়াজেদ আলীম সুমনের ‘অ’ন্তরাত্মা’ অন্যতম। সোহানী হোসেনের গল্প অবলম্বনে তৈরি হয়েছে চিত্রনাট্য। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন ওপার বাংলার অভিনেত্রী দর্শনা। ঈদ উপলক্ষে সিনেমাটি নির্মিত হচ্ছে।

শাকিব খান গণমাধ্যমকে বলেন, ইন্ডাস্ট্রি বাঁচাতে হলে ভালো মানের সিনেমায় কাজ করতে হবে। ‘অন্তরাত্মা’ তেমনই একটি সিনেমা। সোহানী আপার কাছ থেকে গল্প শুনে আমি কিছুক্ষণ চুপ ছিলাম। অসাধারণ গল্প। এর আগেও আমি সোহানী আপার গল্প ও প্রযোজনায় ‘সত্তা’ সিনেমাটি করেছি।

শাকিব খান

গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই সিনেমায় চুক্তিদ্ধ হন শাকিব খান। এর সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন সোহানী হোসেন। আগামী ১ মার্চ থেকে শুটিং শুরু হবে।

তাছাড়া গত ১৮ ফেব্রুয়ারি তপু খান পরিচালিত ‘লিডার আমিও বাংলাদেশ’ সিনেমায় চুক্তিবদ্ধ হন শাকিব খান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*