বিয়ে করে অনেকে ক্যারিয়ারের জন্য সিঙ্গেল আছেন : ফারিয়া শাহরিন

ফারিয়া শাহরিন

তিন দিন আগে নিজের বাগদানের খবর জানিয়েছিলেন ছোট পর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন। অন্তর্জালজুড়ে সেসব ছবি এখনও তরতাজা। নিজের বাগদানের রেশ না কাটতেই এই অভিনেত্রী মন্তব্য করেছেন, বিয়ে করে অনেকে ক্যারিয়ারের জন্য সিঙ্গেল হয়ে আছেন।

আজ সোমবার বিকেল ৫টা ২৯ মিনিটে ফেসবুকে ইংরেজি হরফে লেখা ফারিয়া শাহরিনের বাংলা ভাষ্য এমন, ‘এরকম অনেককে চিনি, যাঁরা বিয়ে করে ক্যারিয়ারের জন্য সিঙ্গেল হয়ে আছেন। বাট (কিন্তু) আমার পক্ষে এত লুকোচুরি করা সম্ভব না।

লাইফ তো একটাই ভাই আর বিয়ে এনগেজমেন্ট এসব অনেক পবিত্র জিনিস। লুকিয়ে ক্যারিয়ারের জন্য চুলে পাক ধরা পর্যন্ত সিঙ্গেল থাকা সম্ভব না। ক্যারিয়ার অবশ্যই ইম্প (গুরুত্বপূর্ণ), বাট ইচ্ছে ছিল ক্যারিয়ার যখন তুঙ্গে থাকবে তখনই করব শুভ কাজটা, ক্যারিয়ার পড়ে যাওয়ার পর না। কজ (কারণ) আই অ্যাম নট আ কাউয়ার্ড, আই অ্যাম আ লায়নেস (আমি ভীরু নই, সিংহী)।

ফারিয়া শাহরিন

চার বছর প্রেমের পর শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বাগদান সেরেছেন ফারিয়া শাহরিন। ফারিয়ার হবু স্বামীর নাম মাহফুজ রায়ান। রাজধানীর ধানমণ্ডি এলাকায় বাস করেন, পেশায় কুরিয়ার সার্ভিস কর্মকর্তা। চার বছর প্রেমের পর দুই পরিবারের সম্মতিতে বাগদান সেরেছেন তাঁরা।

গণমাধ্যমকে ফারিয়া শাহরিন জানিয়েছেন, চলতি বছরের শেষে তাঁদের বিয়ের পরিকল্পনা রয়েছে। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ২০০৭ সালে প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। বর্তমানে তিনি এনটিভির ধারাবাহিক নাটক ‘হাউস নং ৯৬’-এ অভিনয় করছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*