নিজের নতুন ভালবাসার কথা প্রকাশ করলেন কাজল

কাজল

​অজয় দেবগণের সঙ্গে সংসার করছেন ২২ বছর ধরে। বুধবার অজয়কে ২২ বছরের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানালেন কাজল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানান অভিনেত্রী।

তিনি বলেন, অজয় ভীষণ আকর্ষণীয়। তাই জন্যই তিনি অজয়ের দিকে একভাবে তাকিয়েছিলেন। অজয় দেবগণের সঙ্গে নিজের পুরনো ছবি শেয়ার করে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানান বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

১৯৯৫ সালে ‘হালচালের’ সেটে প্রথম অজয় দেবগণের সঙ্গে পরিচয় হয় কাজলের। হালচালের জন্য প্রথমে দিব্যা ভারতীই ছিলেন পরিচালকের প্রথম পছন্দ। দিব্যার আচমকা মৃত্যু ওই ছবিতে কাজলকে জায়গা করে দেয়। ওই ছবির সেটে কথায় পটূ কাজল অজয়ের সঙ্গে চটপট বন্ধুত্ব করে ফেলেন।

যদিও অজয় খুব একটা সাবলীল ছিলেন না কাজলের সঙ্গে। এইভাবেই তাঁদের বন্ধুত্বের সূত্রপাত। ওই সময় কাজলের সঙ্গে যখন তাঁর প্রেমিকের ঝামেলা শুরু হত, তখন অজয়কে গিয়ে সব বলে দিতেন। অজয়ও চুপ করে শুনতেন কাজলের সব কথা। এভাবেই তাঁদের সম্পর্ক এগিয়ে যেতে শুরু করে। বন্ধুত্বের পর ক্রমশ তাঁদের সম্পর্ক গাঁঢ় হতে শুরু করে।

কাজল

এরপর ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি কাজলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল। অজয়ের সঙ্গে মেয়ের বিয়েতে প্রথমে রাজি ছিলেন না অভিনেত্রীর (Actor) বাবা। যার জেরে নিজের বাড়ির ছাদের অজয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল।

সেই থেকে টান ২১ বছর ধরে একসঙ্গে সংসার করছেন বলিউডের এই পাওয়ার কাপল। বর্তমানে নাইশা এবং যুগ রয়েছে অজয়-কাজলের জীবনে। দুই সন্তানকে নিয়ে সংসারের পাশাপাশি কেরিয়ারও সামলে যাচ্ছেন এই জনপ্রিয় জুটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*