অবশেষে মুখ খুললেন নাসিরের স্ত্রী তামিমা

নাসিরের স্ত্রী

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে বিয়ের পর থেকেই আলোচনার কেন্দ্রে তামিমা তাম্মী। আগের স্বামী রাকিবের নানারকম অভিযোগের ফলে প্রায় প্রতিদিনই সংবাদের শিরোনাম হচ্ছিলেন তিনি। অবশেষে বুধবার সংবাদ সম্মেলনের মাধ্যমে সব বিষয়ে খোলাসা করেছেন নাসিরের সহধর্মিণী।

রাজধানীর একটি হোটেলে আজ বিকেলে সংবাদ সম্মেলন করেন নাসির ও তামিমা। নাসিরের স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি আগের স্বামীকে তালাক না দিয়েই বিয়ে করেছেন। এর জবাবে তামিমা বলেন, সব আইন মেনেই আমি তালাক দিয়েছি, পরিবারের সবাই এ সম্পর্কে জানতেন। তারপরও উনি (রাকিব) কেন এসব করছেন তা হয়তো সবাই বুঝতে পেরেছেন।

নাসির-মিম

নাসিরপত্নী আরো বলেন, উনার সাথে আমার বিয়ে হয়েছিল ও আমাদের বাচ্চা আছে এ দুটো ছাড়া বাকি সব কথাই মিথ্যা। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের আইডি খুলে মিথ্যা নিউজ ছড়ানো হচ্ছে। আমার কোনো ফেসবুক আইডি নেই। নাসিরের শুধু পেজ আছে। অন্য কারো কথা শুনে আপনারা খবর ছড়ানো বন্ধ করুন।

মেয়ের ব্যাপারে তামিমা বলেন, আমার মেয়ে হওয়ার পর থেকেই ২০১৯ সাল পর্যন্ত আমার কাছে ছিল। তাকে খাওয়ানো-পড়ানোর মতো সামর্থ্য আমার আছে। নিয়মিত মেয়ের সাথে আমার যোগাযোগ হচ্ছে। তাকে ২০১৯ এ দেখা করার কথা বলে ওরা ওকে নিয়ে যায়। এরপর আর আমার কাছে আসতে দেয়া হয়নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*