​ঐশ্বরিয়া এর সঙ্গে মেয়ে আরাধ্যার নাচ ভাইরাল

​ঐশ্বরিয়া

​ঐশ্বরিয়া এবং অভিষেকের সঙ্গে নাচতে দেখা গেল আরাধ্যাকে। অভিষেকের ‘দেশি বয়েস’-এর ধুনে নাচতে দেখা যায় অমিতাভ বচ্চনের নাতনিকে। ঐশ্বরিয়ার ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় সেই ভিডিও।

সম্প্রতি তুতো বোনের বিয়ে উপল’ক্ষ্যে ঐশ্বরিয়ার আত্মীয়র বাড়িতে দেখা যায় অভিষেক বচ্চনকে। মেয়ে আরাধ্যাকে নিয়ে সেখানে হাজির হন অভিষেক। ঐশ্বরিয়া, আরাধ্যা এবং অভিষেকের ছবি যখন প্রকাশ্যে আসে, সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। ঐশ্বরিয়ার নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি দেখা না গেলেও, রাইয়ের ফ্যান পেজের তরফে একের পর এক ঝলক দেখানো হয়।

যেখানে কখনও লাল রঙের লেহেঙ্গা পরে ছবি শেয়ার করতে দেখা যায় ঐশ্বরিয়াকে, আবার কখনও সাদা রঙের লেহেঙ্গা পরে দেখা মেলে তাঁর। সবকিছু মিলিয়ে রাইয়ের তুতো বোনের বিয়ে উপলক্ষ্যে সেখানে হাজির হয়ে যান বচ্চন বাড়ির সদস্যরা। ঐশ্ব’রিয়ার মা বৃন্দা রাইকেও দেখা যায় সেখানে।

সম্প্রতি হায়’দরাবাদ থেকে মুম্বইতে ফেরেন ঐশ্বরিয়া রাই বচ্চন,অভিষেক বচ্চন এবং আরাধ্যা বচ্চন। হা’য়দরাবাদে বিয়ে কাটি’য়েই কি অভিষেক, ঐশ্বরিয়ারা মুম্বইতে ফেরেন! এমন প্রশ্নও করতে শোনা যায় পাপারাৎজিকে।

​ঐশ্বরিয়া

এদিকে সিনেমা’র পাশাপাশি সম্প্রতি ওয়েব সিরিজেও অভিনয় শুরু করেন জুনিয়র বচ্চন। লক’ডাউন ওঠার পর থেকেই পুরোদমে শ্যুটিং শুরু করে দেন অভিষেক। কলকাতায় ‘বব বি’শ্বাসের’ শ্যুটিং করতেও দেখা যায় অভিনেতাকে। শ্য়ুটিং করতে গিয়েই অভিষেক ক’রো’নায় আ’ক্রা’ন্ত হন বলে মনে করা হয়।

অমিতাভ বচ্চন ক’রো’নায় আ’ক্রান্ত হওয়ার পর অভি’ষেককেও ভর্তি করা হয় হাসপাতালে। অভিষেকের কাছ থেকেই অমি’তাভ ক’রো’নায় আ’ক্রান্ত হন বলে তাঁকে তি’রষ্কার করেন অজয় দেবগণ। দেখুন সেই ভিডিও…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*