বিরাটের খেলা দেখতে ছোট্ট ভামিকাকে নিয়ে স্টেডিয়ামে অনুষ্কা

অনুষ্কা

গুজরাটে চলছে ভারত-বনাম ইংল্যান্ড তৃতীয় টেস্ট ম্যাচ। বাবা হওয়ার পর মাঠে ফিরেছেন বিরাট কোহলি । বুধবার, আহমেদাবাদে ভারতীয় দলের হয়ে খেলছেন কোহলি। আর বাবার খেলা দেখতে মাঠে হাজির হয়েছেন ‘বিরুষ্কা’র ছোট্ট মেয়ে ভামিকা। হ্যাঁ, ঠিকই শুনছেন।

জানা যাচ্ছে, স্ত্রী ও সদ্যোজাত সন্তানকে মুম্বইয়ে একা রেখে যেতে চাননি বিরাট । তাই অনুষ্কাও চার্টার্ড বিমানে পৌঁছে গিয়েছেন মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। তাই খেলা দেখতে গিয়ে অনুষ্কার কোলে ভামিকাকেও আপনারা দেখতে পেতে পারেন। প্রসঙ্গত, বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকার বয়স এখন মাত্র দেড়মাস। গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। মেয়ের ​জন্মের ২১ দিন পর তার প্রথম ছবি প্রকাশ করেন অনুষ্কা শর্মা।

অনুষ্কা

অভিনেত্রীর শেয়ার করা ছবিতে ছোট্ট মেয়েকে কোলে নিয়ে বিরাটের সঙ্গে পোজ দিতে দেখা যায় তাঁকে। জানান মেয়ের নাম রাখা হয়েছে ‘ভামিকা’। অভিনেত্রী জানান, বিরাট এবং তাঁর নাম মিলিয়ে মেয়ের নাম রাখা হয়েছে ‘ভামিকা’। জানা যাচ্ছে, দুর্গার অপর নাম হল ভামিকা।

প্রসঙ্গত বুধবার সকালেই বিরাট-অনুষ্কাকে দেখা গিয়েছে আহমেদাবাদ বিমানবন্দরে। বিরাটের পরনে ছিল হালকা নীল টি-শার্ট ও হাতে ট্রলি। আর অনুষ্কা পরেছিলেন কালো লং কুর্তি, ডেনিম জিন্স। চোখে চশমা। সেই ছবি লেন্সবন্দি করেছেন পাপারাৎজিরা। তবে বিরাট-অনুষ্কার অনুরোধ মেনেই তাঁরা ভামিকার ছবি প্রকাশ করেননি। এখম মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভামিকাকে দেখা যায় কিনা সেটাই দেখার…।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*