বিয়েতে ক্যাটরিনাকে ৩ কোটির উপহার সালমানের

ক্যাটরিনা

হানিমুন সেরে আজ বিকেলেই মুম্বাইয়ে ফিরেছেন নবদম্পতি ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফ। এ সময় বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটকে দেখা গেছে সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা ও লাল পলা পরা।

এমন খবরের মাঝে বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফ ভিক্যাটের বিয়েতে কোন বলিউড তারকা কী উপহার দিয়েছেন, সেই তালিকা প্রকাশ করেছে। যদিও সংবাদমাধ্যমটি জানিয়ে দিয়েছে, তাঁদের এই খবর কোনও মাধ্যম দিয়ে নিশ্চিত করা যায়নি। তবে এ খবর সত্য হলে বেশ আশ্চর্যই হতে হবে।

প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাটরিনার হেভিওয়েট দুই প্রাক্তন বলিউড ভাইজান সালমান খান এবং রণবীর কাপুর বিয়ের দাওয়াত না পেলেও দামি উপহার পাঠিয়েছেন। সালমান নাকি প্রায় তিন কোটি রুপি দামের একটি রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছেন আর রণবীর কাপুর দিয়েছেন দুই কোটি ৭০ লাখ রুপির হিরের নেকলেস।

সাবেক রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়া ক্যাটরিনার বেস্ট ফ্রেন্ড। বন্ধুকে বিয়েতে লাখ টাকার সুগন্ধী উপহার দিয়েছেন। বলিউড কিং খান শাহরুখ খানের মান্নাত থেকে উপহার গেছে দেড় লাখের পেইন্টিং। বলিউড সুপারস্টার হৃতিক রোশন উপহার দিয়েছেন ভিকি কুশলকে; সেটি তিন লাখ রুপির বাইক। আর আনুশকা শর্মা দিয়েছেন ৬.৪ লাখ রুপি দামের হিরের কানের দুল। তাপসী পান্নু ভিকিকে উপহার দিয়েছেন প্ল্যাটিনাম ব্রেসলেট, যেটির দাম ১.৪ লাখ রুপি।

সবশেষ সংবাদমাধ্যমটির দাবি, ভিকি কুশল প্রেমিকাকে বিয়েতে ১.৩ কোটি রুপির হীরার আংটি উপহার দিয়েছেন আর ক্যাটরিনা কাইফ তাঁর স্বামীকে মুম্বাইয়ে ১৫ কোটি রুপির একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*