অপে’ক্ষা যেনো শে’ষ হচ্ছে না সা’না’ইয়ের

সানাই

বহুল আ’লোচিত মডেল’-অভিনেত্রী’ সানাই মাহবুব ক’রোনা’ভা’ইরা’সের (কোভিড-১৯) কবল থেকে গত ৬ সেপ্টেম্বর মু’ক্ত হয়ে’ছেন। তৃতীয় বার ক’রো’না পরী’ক্ষার পর তার রিপো’র্টে নে’গে’টিভ ফ’লাফল আসে। তবে অ’ধি’ক’তর নি’শ্চয়’তার জন্য চতুর্থবার করোনা পরী’ক্ষা ক’রানো’র অপে’ক্ষায় রয়েছেন তিনি।

সানাই মা’হবুব বলেন, দ্বি’তীয়’বার ক’রো’না প’রীক্ষা’র পর রে’জাল্ট ‘প’জেটি’ভ আ’সে। তৃ’তী’য়বার ক’রো’না পরী’ক্ষা পর রে’জাল্ট নে’গেটি’ভ এসেছে। গত ৬ সেপ্টে’ম্বর’ই তৃতীয়’বার ক’রোনা প’রীক্ষা’র রি’পোর্ট হাতে পেয়েছি। তবুও চতুর্থ’বা’রের মতো ক’রো’না প’রীক্ষা করাতে হবে। এখন সেই অপে’ক্ষায় আছি।

গত জু’লাই মাসে’র শেষে’র দিকে সা’নাই মাহবুবের শরী’রে ক’রো’নার ল’ক্ষ’ণ প্রকাশ পায়। তাই স’ন্দেহ থেকে ক’রো’না পরী’ক্ষা করান তিনি। গত ৫ আগ’স্ট তার ক’রো’না পরীক্ষার রিপো’র্ট প’জে’টিভ আসে। শা’রী’রিক অব’স্থা খারা’প হও’য়ায় ওই দিনই তা’কে চট্ট’গ্রামে’র একটি বেসরকা’রি হাসপা’তা’লে ভর্তি ক’রা’নো হয়। পরে সা’নাই’য়ের শ্বা’স’কষ্ট বাড়া’য় তাকে আই’সিইউ নেয়া হয়।

সানাই হাস’পাতাল থেকে বা’সায় ফি’রেছেন। এখন অন্য কোনো সম’স্যা নেই। অ্যাজমা ও সাই’নো’সা’ইটের কারণে এসব জটিল’তা তৈরি হ’য়েছিল বলে জা’নান এই মডেল।

সানাই

সা’নাই বলেন, ক’রো’না আ’ক্রা’ন্ত হলে মানুষ মানসিক অব’সাদে ভু’গে যা গ’ভীরভাবে উপলদ্ধি করতে পেরেছি। অসুস্থ হওয়ার পর কাছের মানুষ দূরে ও দূরের মানুষগুলো কাছে এসেছেন।

আল্লাহ উপ’ল’ব্ধির জন্য মানু’ষকে রো’গ-শো’ক দেন বলে আমি মনে করি। পৃথি’বীর সব মানুষ সুস্থ ও নি’রাপদে থাকুক এই দোয়া করি। আ’মার জন্যও আ’পনারা দোয়া করবেন।

ম’ডেলিংয়ের মাধ্য’মে ক্যারি’য়ার শুরু ক’রেন সানাই মা’হবুব। বেশ কয়েক’টি গানের মি’উজিক ভিডিও’তে কাজ করে’ছেন তিনি। ‘ময়’নার ইতিকথা’, দেওয়ান নাজ’মুলের ‘শা’ব’নের মহুয়া’ চল’চ্চিত্রের শুটিং শেষ ‘ক’রেছেন অভিনে’ত্রী সানাই। এছাড়া মা’লা’য়ালাম ভাষার একটি সিনেমার কাজ শেষ করে’ছেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*