‘সাজন সাজন তেরি দুলহন’ গানে নেচে ঝড় তুললো নুসরাত জাহান!

নুসরাত

তিনি ব্যস্ত নায়িকা, তিনি ব্যস্ত সাংসদ, কিন্তু তারমধ্যেও অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়! ফ্যানেদের জন্য নিয়মিত আপডেট দিতে থাকেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান! এবার মাধুরী দীক্ষিতের তুমুল জনপ্রিয় নাচে মাতলেন নুসরত, পোস্ট করলেন মাধুরী – সৈফ আলি খান জুটির হিট ছবি ‘ আরজু’-র ‘সাজন সাজন তেরি দুলহন’ গানের সঙ্গে জমাটি নাচ।

১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে ছিলেন অক্ষয় কুমারও। মেক-আপ নেই বললেই চলে, লং স্কার্ট, কালো হল্টার টপে ছিমছাম নুসরত! প্রিয় অভিনেতা, প্রিয় সাংসদের নাচের ভিডিওটি মনে ধরেছে নেটিজেনদের! ভিডিওটি পোস্ট করে নুসরত লেখেন, ”নাচ করার সুযোগ কখনও হাতছাড়া করি না”।

ভারতে টিকটক নিষিদ্ধ হওয়ায় সরব হয়েছিলেন নুসরত জাহান, বলেছিলেন,” অনেকেরই রোজগারের পথ ছিল টিকটক, হঠাৎই তা বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়েছেন তাঁরা। বিকল্প কোনও অ্যাপের ব্যবস্থা করুক কেন্দ্র” তিনি এও বলেন, ” হুট করে সিদ্ধান্ত নিলে তার একটা পদ্ধতি থাকা উচিত।”

নুসরাত জাহান

অন্যদিকে চুটিয়ে সিনেমার কাজ শুরু করেছেন নুসরত। দীর্ঘ লকডাউনের পর অবশেষে সিনেমার শ্যুটিংয়ের গাইডলাইন এসেছে টালিগঞ্জে। তা মেনেই শুরু হয়েছে মিমি চক্রবর্তী, নুসরত ও যশ দাশগুপ্ত-র নতুন ছবি ‘এস ও এস কলকাতা’র শ্যুটিং ৷

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*