স্বামীর থেকেও আমি বেশি উপার্জন করি: মোনালি ঠাকুর

মোনালি ঠাকুর

২০১৭ সালেই চুপিসারে সুইজারল্যান্ডের ব্যবসায়ী মাইক রিখটারকে বিয়ে করেন মোনালি। তবে বিয়ের কথা গত মাসেই প্রকাশ্যে আনেন গায়িকা মোনালি ঠাকুর। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয় মোনালিকে। অনেকেই তাকে ‘গোল্ড ডিগার’ বলে আক্রমণ করেন।

এবার সেই সমালোচনারই জবাব দিলেন গায়িকা। সাফ জানালেন, তিনি তারা স্বামীর থেকে বেশি উপার্জন করেন। যারা তাকে ‘গোল্ড ডিগার’ বলে আক্রমণ করছেন, তারা আসলে নিজেরাই ব্যর্থ।

সোশ্যাল মিডিয়ায় লম্ব পোস্টে মাইক রিখটারের সঙ্গে আংটি বদলের ভিডিও শেয়ার করে মোনালি লেখেন, গত তিন বছর আগে আমি আর মাইক বিয়ে করেছি। আর বিয়েতে আলাদা করে কোনো রীতি মানা হয়নি। এতে শুধুই ভালোবাসা আর নাটক রয়েছে। বিয়ের জন্য আলাদা কোনো আয়োজনও করা হয়নি। শুধুই একদম প্রকৃত ভালোবাসা মেনে বিয়েটা হয়েছে।

বিয়ের দিন আমরা দু’জনেই প্রমাণ সাইজের পোশাক পরেছিলাম। যেটা শেষ মুহূর্তে বান্দ্রা থেকে কেনা হয়েছিল। যেন মনে হচ্ছে স্কুলের বাচ্চা নাটকে অংশ নিতে যাচ্ছে। আমি সালোয়ার আর স্নিকার্স পরে ছিলাম, সঠিক জুতো কেনার মতো সময়ও ছিল না।

মোনালি আরো লিখেছেন, যেহেতু আমরা বিয়ের জন্য আলাদা করে তিন বছরে কোনো সেলিব্রেশন করিনি, তাই ওই দিনই আমরা বিয়ের দিন হিসাবে পালন করি। ওই দিনটি ছিল আমাদের জন্য শুধু ভালোবাসা আর খুশির। এতে কোনো নাটক ছিল না।

মোনালি ঠাকুর

বিয়ের দিনের বর্ণনা দেয়ার পরই মোনালি তাকে নিয়ে চলা সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের জবাব দিয়েছেন। লিখেছেন, কিছু আজব প্রাণী সোশ্যাল মিডিয়ায় আমায় গোল্ড ডিগার লিখছেন। আর যারা এমনটা লিখছেন, তারা আদপে ব্যক্তিগত জীবনে ব্যর্থ।

জানিয়ে রাখি, আমি আমার স্বামীর থেকেও বেশি রোজগার করি। তবে এই মানুষটিকে আমি বিয়ে করেছি, কারণ, উনি আমার সাফল্য উদযাপন করেন, উনি আমার শক্তি ও স্বাধীনতা। আপনাদের হতাশ করার জন্য দুঃখিত, তবে আমাদের বিয়েতে কোনো নাটক নেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*