নিরবের নায়িকা হয়ে ফিরলেন বুবলী

বুবলী

সোশাল মিডিয়া ছাড়া আরও কোথাও দেখা মিলছিলো না এই নায়িকার প্রায় বছর খানেক ধরে। অনেক আলোচনা ও সমালোচনা হয়েছে নানা ইস্যুতে। সেসবের জবাব দিয়েছেন আড়ালে থেকেই। নতুন কোনো সিনেমার খবরও ছিলো না তার।

অবশেষে ফিরলেন চিত্রনায়িকা বুবলী। শাপলা মিডিয়ার ব্যানারে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমার নাম ‘চোখ’। এখানে তার বিপরীতে দেখা যাবে দুই নায়ক নিরব হোসেন ও রোশানকে।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছবিটি পরিচালনা করবেন আসিফ ইকবাল জুয়েল। নাট্য নির্মাতা জুয়েলের প্রথম চলচ্চিত্র এটি।

মূলত ১০২৯ সালে ‘ক্যাসিনো’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো শাকিব খানের বাইরে অন্য নায়কের বিপরীতে কাজ শুরু করেন বুবলী। সেই ধারাবাহিকতা বজায় রেখে আরও একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

বুবলী

টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আসেন শবনম বুবলী। এ নায়কের সঙ্গে বসগিরি, শুটার, রংবাজ, অহংকার, চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা, সুপার হিরো, ক্যাপ্টেন খান, পাসওয়ার্ড, মনের মতো মানুষ পাইলাম না, একটু প্রেম দরকার ও বীর ছবিগুলো কাজ করে আলোচনায় আসেন।

সর্বশেষ সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবির শুটিংয়ে অংশ নেন তিনি। গত বছরের ১২ ফেব্রুয়ারি এ ছবির একটি গানের শুটিংয়ের পর আড়াল হন বুবলী। দীর্ঘ ১১ মাস পর ফিরছেন সিনেমায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*