চিত্রনায়ক নিরবের ‘চোখ’-এ এবার শবনম বুবলী

বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলী। বেশ অনেকদিন ধরেই ধরাছোয়াঁর বাহিরে ছিলেন এই অভিনেত্রী। সেসময় জল্পনার ডালপালা মেললেও সেগুলোতে কর্ণপাত না করে ফিরছেন নতুন রূপে।

সোমবার রাতে রাজধানীর একটি রেস্তোরাঁতে চুক্তিবদ্ধ হলেন ‘চোখ’ শিরোনামের নতুন একটি সিনেমায়। এখানে তিনি চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটি বাঁধছেন। মুক্তির অপেক্ষায় থাকা ‘ক্যাসিনো’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছিলেন তারা। সে ছবি মুক্তির আগেই ফের একসঙ্গে আসছেন এ তারকাজুটি।

অনামিকা মন্ডলের চিত্রনাট্যে থ্রীলার গল্পে নতুন এ ছবিটি পরিচালনা করবেন আসিফ ইকবাল জুয়েল। চলতি ফেব্রুয়ারিতে এ সিনেমার শুটিং শুরু হবে। এটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

বুবলী

এ বিষয়ে শবনম বুবলী বলেন, চোখের কনসেপ্ট শুনে মুগ্ধ হই। যেখানে আমাকে পুরোপুরিভাবে ওয়েস্টার্ন ও করপোরেট টাইপের গেটআপে পাওয়া যাবে। পরিচালক জুয়েল ভাইয়ের ব্যাকগ্রাউন্ড খুবই ভাল। নিরব ভাইয়ের সঙ্গে কাজের বোঝাপড়াও দারুণ। তিনি সহশিল্পীকে যথাযথ সম্মান দিতে জানেন। সবকিছু মিলিয়ে এ প্রজেক্টে যুক্ত থাকতে পেরে ভালো লাগছে।

এদিকে নিরব বলেন, ক্যাসিনোতে কাজ করে বুঝেছি বুবলী পরিপূর্ণ ডেডিকেটেড শিল্পী। নতুন করে আবার তার সঙ্গে কাজ করতে যাচ্ছি৷ প্রত্যাশা অনেক বেশি। আশা করছি দারুণ কিছুই হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*